Warranty Policy

Terms & Conditions of Warranty Claim for Smart Devices


  • Apple iPhone 15 Series, MacBook, iPad, Apple Watch, AirPods Pro 2nd gen , Apple Pencil এর জন্য Apple 1 Year International Warranty প্রযোজ্য হবে। যা Applex নিজ দায়িত্বে Claim করে দিবে, কোন ধরনের Hidden Charge থাকবে না।
  • ডিভাইসের Active / Inactive স্ট্যাটাস এবং দৃশ্যমান সমস্যা (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/বক্সের এক্সেসরিজ) ক্রেতাকে আউটলেট ত্যাগের পূর্বে যাচাই করে নিশ্চিত করে নিতে হবে। পরবর্তীতে এ সংক্রান্ত কোন অভিযোগ গ্রাহ্য হবে না। প্রয়োজনে Unboxing করার সময় ভিডিও করে রাখার জন্য বলা হল।
  • ইদানীং বিভিন্ন কোম্পানির ডিভাইসে কিছু কিছু সফটওয়্যার ও হার্ডওয়ার জনিত সমস্যা হচ্ছে যা বিশ্বের সকল দেশের ব্যবহারকারীরাই ফেইস করছেন যার সমাধান শুধুমাত্র ম্যানুফ্যাকচারিং কোম্পানি করতে পারবে এ সকল সমস্যার জনিত কারণে Applex কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।
  • Operating System Update জনিত কোন কারণে ফোনে Display/Hardware/Battery Issue/Over Heating জনিত সমস্যা দেখা দিলে Applex কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।
  • ফোন ক্রয়ের পূর্বেই আপনার ফোনটি Blacklisted কিনা তা অবশ্যই চেক করে নিন।
  • USA Sales Region এর ফোন গুলো সাধারনত পরবর্তীতে Blacklisted হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে তাই USA Sales Region এর ফোন ক্রয়ের বিষয়টি সম্পূর্ণভাবে ক্রেতার ঐচ্ছিক বিষয়, আমরা এইখানে ক্রেতাকে নিরুৎসাহিত করি। Blacklisted হয়ে যাওয়ার সম্ভাবনা থাকায় পরবর্তীতে Applex কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।
  • Samsung Device এর Single Sim SmartPhone গুলোতে অবশ্যই Purchase করার সময় Blacklist Check করে নিতে হবে।
    ingle Sim Device গুলোতে এছাড়াও Software Update অনেক সময় দেরীতে আসে যার জন্য Software Update জনিত Issue হয়ে থাকে, এক্ষেত্রে Manual কোন Option থাকলে আমরা Update করে দিবো, আর যদি কোন Option না থাকলে তাহলে আপনাকে পরবর্তী Update এর জন্য অপেক্ষা করতে হবে।
  • আমাদের দেশের Sim Operator দের Network Provide এর Process এর কারনে অনেক সময় Google এর Device গুলোতে Network Issue হয়ে থাকে। এক্ষেত্রে অবশ্যই এই ইস্যু বিবেচনা করে Google ফোন ক্রয় করার জন্য অনুরোধ করা যাচ্ছে , Network Issue এর জন্য Applex কোন Liabilities নিবে না।
  • ডিসপ্লে-টাচ /সফটওয়্যার ইস্যু ব্যতীত সকল দৃশ্যমান সমস্যার জন্য ১০ দিনের Warranty প্রযোজ্য শুধুমাত্র Smartphone/Tab/TV-এর জন্য। (Amazon এর Tab ব্যতীত)
  • এছাড়াও ১ (এক) বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি পাচ্ছেন Smartphone/Tab/TV (Parts/Hardware excluded) এর জন্য অর্থাৎ পরিবর্তন ছাড়া শুধুমাত্র সার্ভিসিং এর মাধ্যমে ডিভাইস ঠিক করা গেলে কোন চার্জ লাগবে না, তবে পার্টস পরিবর্তনের প্রয়োজন হলে ক্রেতাকে অবশ্যই তার মূল্য পরিশোধ করতে হবে। Installation Charge, Applex বহন করবে। লক্ষণীয় এক্ষেত্রে সার্ভিসিং পার্টস মার্কেটে Availability এর উপর নির্ভর করবে।

**মহামারী ও বিশেষ জটিলতার কারণে Warranty Claim করতে ৩ থেকে সর্বোচ্চ ৪৫ কর্মদিবস পর্যন্ত সময় প্রয়োজন হতে পারে।**


Terms & Conditions for Accessories Warranty Claim

  • Official Warranty সম্বলিত Accessories (Smart Watch, AirPods, Power Adapter, Cable, Bluetooth Speaker ইত্যাদি) এর ওয়ারেন্টি Claim এর ক্ষেত্রে বক্স এবং ওয়ারেন্টি স্টিকার সংরক্ষণ করা বাধ্যতামূলক। এক্ষেত্রে ওয়ারেন্টি ক্লেইম করতে ৩ থেকে ৪৫ কর্মদিবস পর্যন্ত সময় প্রয়োজন হতে পারে।
  • শুধুমাত্র Non-Warranty প্রোডাক্টের ক্ষেত্রে ৩ দিনের ওয়ারেন্টি প্রযোজ্য। (প্রোডাক্ট এর ডিসপ্লে / টাচ ইস্যু, লিকুইড ড্যামেজ, ফিজিক্যাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ ব্যতীত)
  • Samsung এর Watch, Buds এবং Apple Watch,AirPods,Pencil,Mouse,Keyboard (Apple 1 Year Warranty ব্যতীত Products) এর জন্য ১০ দিনের Repair Warranty প্রযোজ্য। (এর ডিসপ্লে / টাচ ইস্যু,লিকুইড ড্যামেজ, ফিজিক্যাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ ব্যতীত। মহামারী ও বিশেষ জটিলতার কারণে Warranty Claim এর ক্ষেত্রে ৩ থেকে সর্বোচ্চ ৪৫ কর্মদিবস পর্যন্ত সময় প্রয়োজন হতে পারে)

বিশেষ দ্রষ্টব্যঃ নিম্নোক্ত শর্তসমূহ ডিভাইস এবং এক্সেসরিজ উভয় ক্ষেত্রে প্রযোজ্য

  • বিক্রিত পণ্য অফেরতযোগ্য। ক্রয়কৃত ডিভাইসে কোন দৃশ্যমান সমস্যা না পাওয়া গেলে অথবা কোন কারণে পছন্দ না হলে Applex এর এক্সচেঞ্জ পলিসি অনুযায়ী এক্সচেঞ্জ করতে পারবেন। কোন ভাবেই ক্রয়কৃত ডিভাইস পরিবর্তন করে অন্য প্রোডাক্ট নেয়া যাবে না।
  • একই পণ্য বিভিন্ন Sales Region ভিত্তিক ভিন্ন ভিন্ন সফটওয়্যার রেস্ট্রিকশন অথবা Hardware Change থাকতে পারে এবং Production Batch-এর ভিন্নতার কারণে আপনার পূর্বে ব্যবহৃত পণ্যটির সাথে নতুন পণ্যটির কিছুটা তারতম্য হতে পারে যেমন: ফিটিংস / ডিসপ্লে রং / হেডফোনের সাউন্ড কোয়ালিটি / প্যাকেজিং ইত্যাদি। এই সকল ঘটনা ওয়ারেন্টি রিপ্লেসমেন্ট আওতাভুক্ত হবে না।
  • ওয়ারেন্টি যুক্ত প্রোডাক্ট নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্যার সমাধান করে দেওয়া হবে। যদি কোন প্রোডাক্ট সমাধান এর অযোগ্য হয় শুধুমাত্র সেই ক্ষেত্রে প্রোডাক্ট রিপ্লেস করে দেওয়া হবে।
  • রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি শুধুমাত্র একবারের জন্যই প্রযোজ্য। তবে সে ক্ষেত্রে (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/এক্সেসরিজ ও বক্স) সব অক্ষত থাকা বাধ্যতামূলক।
  • কিছু কিছু ব্র্যান্ডের ক্ষেত্রে ক্রেতাকে উক্ত ব্র্যান্ডের নিজস্ব ওয়ারেন্টি পলিসি অনুযায়ী তাদের নিজস্ব অফিসিয়াল সার্ভিস সেন্টারে গিয়ে সকল ওয়ারেন্টি সুবিধা নিতে হবে, যেমন : Edifier & এ জাতীয় প্রোডাক্ট Applex এর মাধ্যমে Warranty Claim করাতে হলে অবশ্যই গ্রাহককে অধিকতর বেশী সময় প্রদান করতে হবে।
  • কুরিয়ারের মাধ্যমে নেওয়া প্রোডাক্ট এ যদি কোন ত্রুটি দেখা যায়, তবে পণ্যটি ব্যবহার না করে Warranty Claim করার জন্য অবশ্যই অর্ডারটি রিসিভের দিনই / ২৪ ঘন্টার মধ্যে আমাদের কাস্টমার সাপোর্টে জানাতে হবে। (+8801980803060)
  • কুরিয়ারের মাধ্যমে পণ্য কিনলে Unboxing ভিডিও অবশ্যই Applex এর নিজস্ব বক্স/স্টিকার খোলা থেকে শুরু করতে হবে, এবং প্রোডাক্ট সঠিকভাবে কাজ করে কিনা তা বুঝার সুবিধার্থে Unboxing থেকে Connection পর্যন্ত ভিডিও করার জন্য অনুরোধ করা যাচ্ছে। যেন কোনো ত্রুটি দেখা দিলে ভবিষ্যতে প্রমাণ হিসাবে উপস্থাপন করা যায়।
  • ওয়ারেন্টি এর সময় অতিক্রম হওয়ার পর কোন প্রকার ওয়ারেন্টি ক্লেইম গ্রহনযোগ্য হবে না।
  • যেকোনো প্রকার রিফান্ড ৩ (তিন) কর্মদিবসের মধ্যে প্রসেসিং করা হবে। খেয়াল করুন, রিফান্ড দেয়ার মাধ্যম (ব্যাংক ট্রান্সফার/ মোবাইল ব্যাংকিং) Applex কর্তৃক ঠিক করা হবে।
  • যেকোনো সময় পূর্বের কোনো ঘোষণা ছাড়াই Applex যেকোনো পলিসি পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন করার ক্ষমতা রাখে।

**যে কোন প্রোডাক্ট Warranty Claim করতে ইনভয়েস/বিল ও বক্সের ওয়ারেন্টি স্টিকার সহ স্বশরীরে আমাদের কাস্টমার কেয়ারে আসতে হবে।**

**Warranty Claim করার জন্য মহামারী ও বিশেষ জটিলতার কারণে ৩ থেকে ৪৫ কর্মদিবস প্রয়োজন হতে পারে।**


উপরে বর্ণিত সকল নিয়ম নীতি সম্পর্কে অবগত হয়ে Applex হতে পণ্য ক্রয় করলাম।



Who We Are

AppleX is a one-stop tech shop that offers tech enthusiasts authentic smartphones, gadgets, and accessories from renowned brands so they can have a first-hand experience with the real thing. We aim to achieve the highest customer satisfaction by ensuring top-notch service through multichannel shopping stores, online store, EMI facility, exchange offers, free home delivery, dedicated service centers, and many more.

We built our business on client's trust, and we are committed to doing so as long as the clients are with us! We also have the vision to be Bangladesh's largest tech smartphones, gadgets, and accessories retailer. In AppleX, we are continuously growing ourselves to meet the challenge of a new age and a new client base. We know that client satisfaction is a never-ending journey. Also, we have a strong dedicated team that thrusts us towards perfection and quality service.

  • EMI with 31 Banks

    Now you can buy your favorite devices and gadgets from us with easy monthly payments through EMI. We offer this service in collaboration with 31 banks, and you can spread the payments over 36 months for a single purchase.

    Learn more 
  • Exchange and Upgrade

    Upgrade to a new device with AppleX simple exchange system. Just swap your old device for a new one.

    Learn more 
  • Pre-Order Anything

    You can pre-order any device or accessory from AppleX by providing the product URL. Once you do, we'll confirm your order and make sure you get what you want.

    Learn more 
  • Hassle-Free Warranty

    Enjoy a 1-year warranty from the Apple Store and additional warranty offers when you purchase goods from AppleX. This ensures that you can shop with confidence and without worries.

    Learn more 
  • Dedicated Service Center

    Our dedicated client service center is here to address and resolve any issues you may have. Our team of expert technicians will take care of your concerns with precision.

    Learn more 
  • Top-Notch Customer Service

    Our main focus is on providing the highest level of client support. We strive to satisfy our customers by offering authentic products and a professional team to assist them.

    Learn more 

Free Shop Pickup : Discover Convenience with Free Shop Pickup at AppleX in Dhaka City.

We are delighted to offer you a seamless and cost-free option for product pickup at AppleX. Our outlet provides a diverse array of Apple products and ensures a pleasant shopping experience. To delve deeper into the details and gain a comprehensive understanding of our outlets, please take a moment to peruse the additional information available.

AppleX located in:

Jamuna Future Park Store

Shop- 043A, Lavel 4, Block B

Left 3 front of Jamuna Future Park.

Dhaka, Bangladesh, 1229

Mobile: 01303-691147

Email: support@applex.com.bd

Contact us